আমিন খান-পপিকে নিয়ে এবার ওয়েব ফিল্ম

0
365

৯০ দশকে ঢাকাই সিনেমার অন্যতম জুটি আমিন খান ও পপি। একসঙ্গে অভিনয় করে বাণিজ্যিক সফলতা পেয়েছেন এক ডজনেরও বেশি ছবিতে।

দুজনই গেল কয়েক বছর ধরে চলচ্চিত্রে অনিয়মিত। তবে এবার একসঙ্গে ফিরছেন তারা, সঙ্গে থাকছে নতুন চমক। এবারই প্রথম দুজনে জুটি হয়ে কাজ করেছেন একটি ওয়েব ফিল্মে।   
সম্প্রতি শুটিং শেষ হওয়া এই অন্তর্জাল ভিত্তিক সিনেমার চিত্রনাট্য লিখেছেন অনুরূপ আইচ। নির্মাণ করেছেন মোঃ আতিকুর রহমান লাভলু। নাম ‘ক্যান্ডেল লাইট’।
নাট্যকার অনুরূপ আইচ বলেন, ‘এটি মূলত দুইজন অভিনয়শিল্পীর ব্যক্তি জীবনেরই গল্প। যারা প্রেম করেন, বিয়ে করেন, সেপারেশনেও যান। এসব কিছু ঘটার বহুবছর পর তারা কোনও এক রাতে মুখোমুখি বসেন। পুরনো ভুল-শুদ্ধ তুলে এনে জীবনের নতুন হিসেব কষেন। আমার বিশ্বাস, এই দুটি চরিত্রের মধ্য দিয়ে দর্শকরা আমিন খান ও পপি জুটির নতুন রসায়ন খুঁজে পাবেন।’
নির্মাতা লাভলু জানান, সম্প্রতি ছবিটির শুটিং শেষ হয়েছে। সম্পাদনা শেষে এটি শিগগিরই মুক্তি দেওয়া হবে একটি ভিডিও স্ট্রিমিং সাইটে। তারও আগে প্রকাশ হবে এটির টিজার, ট্রেলার।
এতে আমিন খানকে দেখা যাবে অভিনেতা সজীব আর পপিকে অভিনেত্রী মৌরি চরিত্রে।
প্রসঙ্গত, আমিন খান ও পপি প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন দীলিপ সোম পরিচালিত ‘তোমার জন্য ভালোবাসা’ ছবিতে। এরপর তারা দু’জন বিভিন্ন সময়ে জুটি হয়ে এবং সহশিল্পী হিসেবে কাজ করেন ‘মা আমার বেহেস্ত’, ‘লুটপাট’, ‘হীরা চুনি পান্না’,‘মন দিওয়ানা’, ‘বিশ্ব বাটপার’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘ক্ষ্যাপা বাসু’, ‘কসাই’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে।
সর্বশেষ ২০১৮ সালে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয় করেছেন দুজনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here