দেহ ব্যবসার অভিযোগে ৭ অভিনেত্রী আটক

0
199
দেহ ব্যবসা চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে সাত অভিনেত্রীকে আটক-ছবি: সংগৃহিত

দেহ ব্যবসা চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে সাত অভিনেত্রীকে আটক করেছে ভারতীয় পুলিশ। মুম্বাইয়ের কাছে আলিবাগে হানা দিয়ে এ চক্রের সন্ধান পায় পুলিশ। এ চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে একাধিক ব্যক্তিকে। একইসাথে গ্রেফতার হয়েছেন সাত অভিনেত্রী। এরা প্রত্যেকেই বলিউডের ছবিতে বা ছোট পর্দায় অভিনয় করেন বলে জানা গেছে। যদিও তাদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে এই দেহ ব্যবসা চক্র বা সেক্স র‌্যাকেটের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সে মতে জানানো হয় রায়গড় জেলার পুলিশকে। জানা যায়, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে এই দেহ ব্যবসার। যাতে শামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও। এমনকী মাদক ব্যবসারও খবর পেয়েছিল পুলিশ।

সে মতো এমন দুই বাংলো চিহ্নিত করে তার নিরাপত্তারক্ষীদের জেরা করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালালের’ নম্বর জোগাড় হয়। পরিচয় পাল্টে ওই দালালদের সাথে যোগাযোগ করেন পুলিশ কর্মকর্তারা। ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে। এরপরই অপেক্ষায় ছিল পুলিশ। দালালসহ অভিনেত্রীরা এলেই প্রত্যেককে গ্রেফতার করা হয়েছে।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগেই গ্রেফতার হয়েছে নয়জন। উদ্ধার হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এই ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

সূত্র : ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here