কালিয়ায় মন্দিরের বৃদ্ধা সেবায়েতকে কুপিয়ে টাকা লুট

0
386


নড়াইল প্রতিনিধি ঃ
নড়াইলের কালিয়ায় মন্দিরের সেবায়েত অশিতিপর বৃদ্ধাকে রানু সরদারকে (৮২) কুপিয়ে তার টাকা লুট করেছে দূর্বৃত্তরা। আহত ওই সেবায়েতকে কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার মাধবপাশা হরি মন্দিরে ঘটেছে ওই হামলার ঘটনা। রানু সরদার মন্দিরের মৃত সেবায়েত গোলক গোসাইয়ের বিধাব স্ত্রী।
আহত রানু জানান, তার স্বামীর সংসারে আসার পর থেকেই তিনি স্বামীর সাথে মন্দিরের সেবা করে আসছেন। স্বামীর মৃত্যুর পর তিনি একাই মন্দিরে থেকে সেবায়েতের কাজ করে আসছেন। স্থানীয় কিছু মাদক সেবীরা মাঝে মধ্যে ওই মন্দিরে গিয়ে তাকে বিরক্ত করতো। তিনি তাদেরকে মাদক সেবন থেকে নিবৃত্ত করার চেষ্টা করতেন। এরই মধ্যে বুধবার রাত ২ টার দিকে মন্দিরের দরজা ভেঙ্গে ৩/৪ জনের একদল সশস্ত্র মুখোষধারী তার উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে আহত করাসহ তার কাছে থাকা নগদ টাকা লুট করে নিয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। স্থানীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার মুঠোফোনে সত্যতা স্বীকার করে বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারিদের শনাক্ত করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।
মোঃ আজিজুল ইসলাম
নড়াইল-৪/৭/১৯

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here