ইপসার সামাজিক বৃক্ষ রোপণ

0
349

সীতাকুন্ড:
স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা গত শনিবার ৬ ই জুলাই ২০১৯, এইচএসবিসি ব্যাংকের সহায়তায় সীতাকু- উপজেলার মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, সামাজিক বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন। প্রায় ২০০ শিক্ষার্থী, কমিউনিটি জনসাধারণ, এসএমসি সদস্য, স্থানীয় ইউপি সদস্য, শিক্ষক, মহিলা উদ্যোক্তারা ও ২৫ জন এইসএসবিসি ব্যাংকের কর্মকর্তা ও সেচ্ছাসেবক এতে অংশগ্রহন করেন।
বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক জনাব আবু ফারাহ মো: নাসের, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করে কর্মসূচির উদ্বোধন করেন।
মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহেদ হোসেন নিজামীর সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইচএসবিসি ব্যাংক এর চীফ রিস্ক অফিসার জনাব সৌরভ সাহা, এইচএসবিসি ব্যাংক এর কর্মকর্তা সাঈদা আফজালুন নেসা, ইপসার প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আরিফুর রহমান, স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: সোয়য়েব, ইপসার উপ- পরিচালক নাসিম বানু শমলি, হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনজুমান আরা বেগম উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে ৩০ টি নারী উদ্যোক্তাদের ১৫০ টি চারা বিতরণ করার পাশাপাশি বিদ্যালয় প্রাংঙ্গনে ৫০ টিরও বেশি চারা রোপণ করা হয়।
বৃক্ষ রোপন অনুষ্ঠানের পুর্বে এইসএসবিসি ব্যাংকের কর্মকর্তা ও সেচ্ছাসেবক মুরাদপুর ইউনিয় পরিষদের পরিদর্শন করেন এবং ইউনিয়ন পরিষদ প্রাংগনে চারা রোপন করেন। দিনব্যাপী কর্মসূচির সমন্বয় ও পরিচালনা করেন ইপসার প্রোগ্রাম ম্যানেজার নেওয়াজ মাহমুদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here