নাটোরে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায়মসজিদের খাদেম আটক

0
263

নাটোর : লক্ষ্মীপুর ইউনিয়নের কাঁঠাল বাড়িয়া গ্রামে ৬ বছরের শিশু হাফসাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় মসজিদের খাদেম সাত্তার ভূঁইয়াকে আটক করেছে পুলিশ। আটক ধর্ষণ-চেষ্টাকারী সাত্তার ভূঁইয়া সদর উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত আনোয়ার ভূঁইয়ার ছেলে এবং স্থানীয় একটি মসজিদের খাদেম। শিশু হাফসা একই গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে ও স্থানীয় ইসলামীক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিক্ষাক্রম এর শিক্ষার্থী।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, মঙ্গলবার দুপুর একটার দিকে স্থানীয় সম্পর্কে দাদা সাত্তার ভূঁইয়া অযাচিতভাবে শিশুটিকে নিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। এরপরে সাত্তার ভূঁইয়া পুকুরে না গিয়ে শিশুটিকে নিয়ে ভুট্টার জমিতে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশু হাফসার চিৎকারে তার দাদী সেখানে ছুটে গেলে অভিযুক্ত সাত্তার ভূঁইয়া তাকে জড়িয়ে ধরে ক্ষমা চায় এবং অনুনয় বিনয় করতে থাকে। হাফসাকে নিয়ে তার দাদী বাড়ী চলে আসার পর তার ছেলে দেলোয়ারকে জানালে দেলোয়ার, বিষয়টি নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিনকে অবগত করে। ওসি জালাল অভিযুক্তকে আটকে রাখার কথা বলেন এবং তৎক্ষণাৎ পুলিশ পাঠান।

ভারপ্রাপ্ত কর্মকর্তার অনুরোধে এলাকাবাসী তখনই সাত্তার ভূঁইয়াকে আটক করে। পরে পুলিশ দ্রুত সেখানে গিয়ে সাত্তার ভূঁইয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর ভিকটিমের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে ধর্ষণ-চেষ্টাকারী সাত্তার ভুঁইয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।পরবর্তীতে তাকে আইনের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here