কুষ্টিয়াতে মাথাবিহীন এক নারীর লাশ উদ্ধার

0
355

কুষ্টিয়া প্রতিনিধি ঃ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার পদ্মা তীরবর্তী আটষট্টি পাড়া এলাকার আখ ক্ষেত থেকে নাসিমা খাতুন (৪০) নামে এক নারীর মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে ভেড়ামারা থানা পুলিশ। শুক্রবার সকালে পদ্মা তীরবর্তী আখ ক্ষেত থেকে মাথাবিহীন মরদেহটি উদ্ধার করা হয়।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোল্লা খবির আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধারের পর নিহত ঐ নারীর পরিবারের লোকজন তার পরিচয় নিশ্চিত করেছে। ঐ নারী দৌলতপুর উপজেলার সোনাইকুন্ডি গ্রামের মবিদুল ড্রাইভারের স্ত্রী। গত ৭ দিন ধরে সে নিখোঁজ ছিলো। তবে কি কারনে কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে পুলিশ তদন্ত শুরু করেছে বলেও জানান ওসি। নাসিমা খাতুনের পরিবারের লোকজন জানান, নিখোঁজের ঘটনায় দৌলতপুর থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছিলো। ডায়েরী নং-৫৩৬, তারিখ- ১১ জুলাই, ২০১৯ইং।
স্থানীয় প্যানেল চেয়ারম্যান আশরাফুল ইসলাম কচি জানান, সকালে পদ্মা নদীর পূর্বপাশের মাঠের মধ্যে বোরকা পরিহিত অবস্থায় এক নারীর মাথাবিহীন মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে ভেড়ামারা থানা পুলিশক খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here