সভাপতি পলাশ, সম্পাদক রাকিব ইবি ছাত্রলীগের কমিটি অনুমোদন

0
340

 
মিজানুর রহমান নয়ন, কুষ্টিয়া প্রতিনিধি ঃ
 দেশের স্বনামধন্য ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ইবি ছাত্রলীগ কমিটিতে ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের ছাত্র  এসএম রবিউল ইসলাম পলাশ কে সভাপতি এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র রাকিবুল ইসলাম রাকিব সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
 শনিবার মধ্যরাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বার্তার মাধ্যমে এ কমিটি অনুমোদন করা হয়েছে।ইতিমধ্যে নবাগত কমিটির দুই নেতা কে বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং একটি বিশ্ববিদ্যালয়ের ভারসাম্য বজায় রেখে একটি সুস্থ ভাবে রাজনীতি করার পরামর্শ দেন।
এ বিষয়ে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক রাকিব এর সাথে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন কুষ্টিয়া উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা  মাহাবুব উল আলম হানিফ ভাই এর দিক নির্দেশনায় এবং কেন্দ্রীয় ছাত্রলীগের পরামর্শ অনুযায়ী সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। এসময় তিনি আরো বলেন খুব তাড়াতাড়ি সকল গ্রুপিং এর অবসান ঘটিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দেওয়া হবে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here