প্রাণের অলটাইম বানে সাপ, (ভিডিও)

0
413

প্রাণের অলটাইম বানে সাপ, মুখে দিয়ে অজ্ঞান ক্রেতা (ভিডিও)খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান প্রাণের অলটাইম চকো ভ্যানিলা বান খেতে গিয়ে অজ্ঞান হয়ে পড়েছেন একজন ক্রেতা। তিনি যে বানটি খাচ্ছিলেন তাঁর ভেতর পাওয়া গেছে বিষাক্ত একটি সাপ। গত শুক্রবার বিকেলে হবিগঞ্জ শহরের বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।
জ্ঞান হারিয়ে ফেলা ওই ক্রেতার নাম সৈয়দ ফরিদ মিয়া বলে জানা গেছে। তিনি হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা। তিনি জানান, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের বাইপাস সড়কের জামাল মিয়ার মালিকানাধীন পঙ্খিরাজ স্টোর থেকে দুটি বান ক্রয় করেন তিনি। ওই দোকানে বসেই তিনি ও তার এক বন্ধু মিলে বানগুলো খাওয়া শুরু করেন। এ সময় তার কামড়ের সাথে বানের ভেতর থেকে ছোট আকারের সাপের মতো কিছু একটা বেরিয়ে আসে। তিনি এটা দেখে বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সাপসহ প্রাণের বানটি সংরক্ষণ করে রেখেছেন বলে জানিয়েছেন ফরিদ মিয়া।

এ ঘটনার একটি ভিডিও ক্লিপে দেখা গেছে, প্রাণের অলটাইম চকো ভ্যানিলা বানের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেড়িয়ে আসছে। বিষয়টি দেখার পর আতঙ্কিত হয়ে পড়েছে ভোক্তারা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সাপটির কারণে ফরিদ মিয়ার মৃত্যুও হতে পারতো। এ ঘটনার পর প্রাণ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। স্থানীয় বাসিন্দারা প্রাণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here