পাইকগাছায় বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষ আহত সংখ্য-৭

0
611

পাইকগাছা প্রতিনিধি।। খুলনার,পাইকগাছা উপজেলা হাবিব নগর বাদাম তোলায়
আজ মঙ্গল বার সকাল ৬ টায় ১৫ মিঃ পাইকগাছা থেকে ছেড়ে যাওয়া খুলনা গামি বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ছবিটি দুর্ঘটনাস্থল পাইকগাছা উপজেলার হাবিব নগর, বাদাম তোলা এলাকা থেকে তোলা। ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৭জন আহত হয়েছেপাইকগাছা প্রতিনিধি।। খুলনার,পাইকগাছা উপজেলা হাবিব নগর বাদাম তোলায়
আজ মঙ্গল বার সকাল ৬ টায় ১৫ মিঃ পাইকগাছা থেকে ছেড়ে যাওয়া খুলনা গামি বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ছবিটি দুর্ঘটনাস্থল পাইকগাছা উপজেলার হাবিব নগর, বাদাম তোলা এলাকা থেকে তোলা। ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৭জন আহত হয়েছেন।

দুর্ঘটনায় বাস ও ট্রাক দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।আহত ব্যক্তিদের উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়।
স্থানীয় লোকজন আরও জানান, যাত্রীবাহী বাসটি পাইকগাছা থেকে ওই সময় খুলনায় যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী একটি খালি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।বাসটির নাম্বারঃ-ঢাকা মেট্রো জ ১১-২৪৫৮

দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়।
স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, দুটি বাহনই বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর উভয় গাড়ি সড়কের দুই পাশে ছিটকে পড়ে। এ সময় সড়কে যানজট সৃষ্টি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here