রাজশাহীতে বন্দুক যুদ্ধ ৩ এসআই আহত ও ০১ মাদক ব্যবসায়ী নিহত

0
273

রাজশাহী : রাজশাহী কাশিয়াডাংগা থানা এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীর বন্দুক যুদ্ধ হয়েছে। কাশিয়াডাংগা থানার ৩ এস আই আহত ও কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন নিহত।

আজ মঙ্গলবার দিবাগত রাত অনুমান ৩.১৫ টার সময় কাশিয়াডাংগা থানাধীন ৫নং আই বাধঁ পদ্মা নদীর পাড়ে বন্দুক যুদ্ধ হয়। গোপন সংবাদের ভিত্তিতে জানাযায়, দুই দল মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয় করছিল। থানা পুলিশ ঘটনাস্থলে পৌছাতেই মাদক ব্যবসায়ীরা হত্যার উদ্দ্যেশে গুলি ছুড়ে।

সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে পুলিশ ও তাদের লক্ষ করে গুলি ছুড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। কর্তব্যরত পুলিশ ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলি ও ৭৯ বোতল ফেন্সিডিলসহ একটি মৃত ব্যাক্তির লাস উদ্ধার করে। নিহত ব্যাক্তি জেলার কাশিয়াডাংগা থানাধীন হাড়–পুর গ্রামের আমিনের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন। ওই বন্দুক যুদ্ধের সময় পুলিশ এসআই আলী, মতিউর এবং রাশেদ আহত হয়।

এবিষয়ে আরএমপি (সদর) এডিসি গোলাম রুহুল কুদ্দুস জানান, সার্বিক নিরপত্তা নিশ্চিত করতে টহলরত পুলিশের একটি দল কাজ করছিল। ওই সময় তারা মাদক কেনাবেচা সক্রান্ত বিষয়টি জানতে পারে। ঘটনাস্থলে পৌছাতেই দূর্বৃত্তরা পুলিশের উপর গুলি ছুড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করতে গিয়ে ৩ এসআই আহত হয়েছে। তবে পুলিশ কর্তৃক ওই মাদক ব্যবসায়ী কোন ক্ষতি হয়নি। রামেক চিকিৎসকের মতে মাদক ব্যবসায়ীর মরাদেহের শরীরে কোর গুলির চিহৃ পাওয়া যায়নি। নিহত মাদক আমিনের নামে বিভিন্ন থানায় ৬টি মামলা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here