“মানব কল্যান ফাউন্ডেশনের” “লক্ষ্মীপুর পৌর ৮ নং ওয়ার্ডের ” আহবায়ক কমিটি ঘোষনা

0
197

লক্ষ্মীপুর থেকে:” মানব কল্যাণ ফাউন্ডেশনের” একটি নাম একটি স্বপ্ন। আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি পৃথিবীর, শুরুতেই চাই নিজেদের পরিবর্তন করতে সেই সুন্দর পৃথিবীর জন্য। তাই সমাজের সকল ধরনের সুবিধাবঞ্চিত মানুষের জন্য, বাল্যবিবাহ বন্ধ ও মাদক মুক্ত সমাজ গঠন এবং দারিদ্রে পুর্নবাসনে একটি সেচ্ছাসেবী একটি সংগঠন। যার নাম “মানব কল্যাণ ফাউন্ডেশন” অলাভজনক, অরাজনৈতিক একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এই সংগঠনটি দেশী কিছু তরুণদের সমন্বয়ে গঠিত হয়েছে। “ শত কাজের আদেশ কর, অসত কাজের নির্দেশ করো .. আলকোরআন.এ মূলনীতিতে মানবের জন্য সেবা,অসত কাজ থেকে বিরত থাকা” এই দুই মূলনীতি নিয়ে আমাদের স্লোগান হল- “ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” আপনিও হতে পারেন আমাদের সহযাত্রী।
আজ ২৯ জুলাই,২০১৯ ইং সোমবার বিকালে আবদুল কাইয়ুম(কাউসার)’কে-আহবায়ক ও ১ নং যুগ্নআহবায়ক জাহিনুল ইসলাম,২নং যুগ্ন আহবায়ক নাবিদুল ইসলাম,৩নং যুগ্ন আহবায়ক সাইমন হোসেন ,৪ নং যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম। আজগর হোসেন রুবেলকে-সদস্য সচিব “পৌর ৮ নং ওয়ার্ডে” আহবায়ক কমিটি ঘোষণা ৩১ বিশিষ্ট্য কমিটি ঘোষনা করা হয়েছে।আহবায়ক কমিটি আগামী ০ ৬ (ছয়) মাসের মধ্যে “পৌর ৮ নং ওয়ার্ডের” পুর্নাংগ কমিটি সম্পন্ন করবেন।
এ সময় উপস্থিত বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান ও দৈনিক মানব কল্যাণের সম্পাদক মোঃ আব্দুল্যাহ,সাধারণ সম্পাদক এম এ মাসুদ, সহ-সম্পাদক মাহফুজের রহমান, সাংগঠনিক সম্পাদক মো:আলমগীর হোসেন। এ সময় পৌর ৮ নং ওয়ার্ডের আহবায়ক কমিটিকে “মানব কল্যান ফাউন্ডেশনে ”র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি আশা করেন পৌর ৮ নং ওয়ার্ডের আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটি আরেক দাপ এগিয়ে গেল।“মানব কল্যান ফান্ডেশনের”লক্ষ্মীপুর পৌর সকল ওয়ার্ডের ও উপজেলা কমিটি খুব শীঘ্রই সম্পন্ন করা হবে।মানব কল্যাণ ফাউন্ডেশন খুব শীঘ্রই নিজ লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়নের সক্ষম হবে বলে মনে করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্যাহ মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here