ডেঙ্গু নিয়ে সিসিক মেয়রের জরুরী সংবাদ সম্মেলন

0
165


সিলেট সিটি কর্পোরেশন নগরীতে মশা নিয়ন্ত্রন ও পরিস্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম এর উপর গতকাল এক জরুরী সাংবাদ সম্মেলন সিলেট সিটি কর্পোরেশন এর হল রুমে অনুষ্ঠিত হয় উক্ত সাংবাদিক সম্মেলনে সিসিক এর সম্মানিত মেয়র জনাব আরিফুল হক চৌধুরী বলেন সকল প্রকার প্রচারনা চালানোর পরও যদি কারো বাসা বাড়ী কিংবা কোন প্রতিষ্ঠানের আঙ্গিনায় ময়লা আবর্জনা এবং অস্বাস্থ্যকর পরিবেশ থাকে তাহলে এক সপ্তাহ পর তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট চালিয়ে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে।
তিনি আরও বলেন , ডেঙ্গু নিয়ে সচেতনতা তৈরী করতে আমরা নগরীতে সেমিনার, মাইকিং ও লিফলেট বিলি করছি। সিসিকের স্বাস্থ্য বিভাগ, বর্জ্য ব্যাবস্থাপনা বিভাগ ও বিদ্যুৎ বিভাগের সবার ছুটি বাতিল করা হয়েছে। মেয়র বলেন প্রতিটি বাসার বসবাসকারীরা উদ্যেগী হয়ে এডিস মসার উৎস নির্মুল করতে হবে । বাসা বাড়ীর আঙিগনা পরিস্কার না রাখলে জরিমানা সহ কঠোর আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ সম্মেলনে সিসিকের নর্বিাহি কর্মকর্তা বিধায় রায় চৌধুরী, সিটি কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম,ফরহাদ চৌধুরী শামীম,রেজাউল হাসান কয়েছ লোদী, শন্তু দত্ত,রেজওয়ান আহমেদ, প্যানেল মেয়ল-০৩, এবিএম জিল্লুর রহমান উজ্জল,ইলিয়াছুর রহমান, শওকত আমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: জাহিদূল ইসলাম সুমন, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী রুহুল আমিন, হিসাব রক্ষন কর্মকর্তা আ,ন,ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here