নেত্রকোনায় আগষ্ট উপলক্ষ্যে আলোচনা সভা

0
403

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও জনগনের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেছেন

মোঃ বাবুল, নেত্রকোনা : মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও জনগনের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেছেন। তিনি এ দেশের জনগনকে স্বাধীনতা এনে দিয়েছেন। যারা এদেশের স্বাধীনতা চায় না তারা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করে এ দেশ থেকে জাতির জনকের নাম মুছে ফেলতে ছেয়েছিলেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

গত শুক্রবার তেরী বাজারস্থ সেক্টর্স কমান্ডার ফোরাম, মুক্তিযুদ্ধ ৭১ এর জেলা কার্যালয়ে ১৫ আগষ্ট শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোক সভায় প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।

সেক্টর্স কমান্ডার ফোরাম, মুক্তিযুদ্ধ ৭১ নেত্রকোনা জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ সামছুজ্জোহার সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্যরে পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন,নেত্রকোনা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আইয়ুব আলী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ খায়রুল ইসলাম,জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অধ্যাপক মানিক রায়, জেলা সেক্টর কমান্ডার ফোরামের সাংগঠনিক সম্পাদক গাজী মোতুর্জা হোসেন কামাল প্রমূখ। পরে ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গ এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here