আটপাড়া আওয়ামী লীগের বর্ধিত সভা

0
248


মো: বাবুল (নেত্রকোণা) প্রতিনিধি :
নেত্রকোণার আটপাড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে মনোনয়নের লক্ষ্যে ৪ সেপ্টেম্বর আটপাড়া মাল্টিপারপাস অডিটরিয়াম হলে উপজেলা আওয়ামী লীগ এক বর্ধিত সভার আহ্বান করেছে।

এতে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ অসীম কুমার উকিল উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল। বর্ধিত সভায় উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান করা হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নকে কেন্দ্র তৃণমূলসহ সকল স্তরের নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।
সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা নেতাকর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়ে ব্যস্ত সময় পার করছেন। জানা যায়, চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রনেতা ও জেলা আ’লীগের সদস্য মো: আবু সাঈদ খান, উপজেলা আ’লীগের প্রাক্তন সভাপতি মো: সুলতান উদ্দিন আহমেদ, আনন্দ মোহন কলেজের প্রাক্তন ছাত্রনেতা ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মহিবুজ্জামান খান লিটন, জেলা কৃষকলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ কেশব রঞ্জন সরকার, জেলা আ’লীগের সদস্য আলমগীর হাসান প্রমূখ।
এছাড়া ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর মো: জহিরুল ইসলাম খান হীরা, সাবেক ছাত্র ও যুবনেতা মো: আসাদুজ্জামান চন্দন, উপজেলা ’লীগের যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান খান নন্দন, সাবেক ভাইস চেয়ারম্যান মো: মেহেদী হাসান চৌধুরী, আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক অমর কৃষ্ণ দেবনাথ, জাতীয় পার্টীর সাধারণ সম্পাদক মো: আবুল হোসেন তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য জনগণের প্রিয় মুখ, বিশিষ্ট সমাজসেবক আইরিন খান পাঠান, উপজেলা মহিলা লীগের সভাপতি কবি আছমা আক্তার সঞ্চিতা, যুব মহিলা লীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধুরী রেখা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফৌজিয়া নাসরিন প্রমূখ। বর্ধিত সভার সঞ্চালনার দায়িত্বে থাকবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ফেরদৌস রানা আনজু এবং সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here