ছাগলনাইয়া পৌর মেয়রকে নাগরিক সংবর্ধনা

0
300
dav

সেপাল নাথ, ছাগলনাইয়া: ১০ দিনের রাষ্ট্রীয় সফর শেষে ছাগলনাইয়া পৌর মেয়র এম.মোস্তফাকে নাগরিক সংবর্ধনায় সংবর্ধিত করেছেন ছাগলনাইয়া পৌরসভার নাগরিক সমাজ ও আওয়ামিলীগের অঙ্গসংগঠন। সংবর্ধনা অনুষ্ঠানটি ১০ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১১ ঘটিকায় ছাগলনাইয়া পৌর শহরস্থ এলাকা কাউন্সিলর সাইফুল ইসলাম স্বপন’র সঞ্চালনায়  ও ব্যবসায়ী হাজী পেয়ার আহম্মদ’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র এম. মোস্তফাকে ফুলেল তোড়া দিয়ে বরন করে নেন ছাগলনাইয়া পৌর আওয়ামিলীগ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল, পৌর যুগ্ন সম্পাদক নুরুল হক, সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক ফরিদ উদ্দিন পাটোয়ারি, পৌর যুবলীগ নেতা কাজি নুরুল আলম, পৌর নাগরিক সমাজ সহ উপস্থিত নেতৃবৃন্দ।সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র এম. মোস্তফা তাঁর বক্তব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ১০ দিন রাষ্টীয় সফর সুযোগ করে দিয়ে যে প্রশিক্ষন দিয়েছে তা পৌরসভাকে উন্নয়নের রোল মডেল বানাতে সহায়ক হবে। পৌর মেয়র সংবর্ধনা অনুষ্ঠানে আরো বলেন, আমার জন্মভূমি ও মাতৃভূমি এই পৌর শহরে তাই আমার কোথাও যাওয়ার রাস্তা নেই. আপনাদের সেবা করাই আমার মূল উদ্দ্যেশ্য, আপনারা আমার ভালবাসা, আপনারা আমার পথ প্রদর্শক। ছাগলনাইয়া যত রাজনৈতিক দল আছে সব দলকে বাঁশপাড়ার মানুষের দ্বারাই পরিচালিত হয়। বক্তব্য আরো বলেন, এখনকার দেখছি মিথ্যা কিতাব নিয়ে রাজনীতিবিদ’রা রাজনীতি করছে আমি সে রাজনীতি করিনা। আমি রাজনীতি করি সকল জাত, বর্ণ, ধর্ম নির্বিশেষে কারন এটা আওয়ামিলীগের বৈশিষ্ট্য। আমরা চাই শান্তি, আগুন জ্বালিয়ে নয়, সকল সন্ত্রাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা উৎপাটন করেছে বলে পৌর মেয়র দাবি করে। ভয় ভীতি দেখিয়ে লাভ নেই কারন ভয় পেতে পেতে একদিন পাথর হয়ে যায়। তাই সকলকে ঐক্যবদ্ধ থেকে ফেনী ২ আসন’র সাংসদ নিজাম উদ্দিন হাজারি ও ফেনী’র অভিবাবক সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমদ’র নির্দেশনা পৌরসভাকে উন্নত রোল মডেল হিসেবে তুলে ধরতে চাই।
ছাগলনাইয়া উপজেলা যুবলীগে’র সভাপতি এনামুল হক মজুমদার বলেন, ফেনী ২ আসনের সাংসদ ও ফেনী জেলার অভিবাবক আলাউদ্দিন আহমদ নাসিম’র নির্দেশনা আমরা এগিয়ে যাচ্ছি। কেউ যদি গায়ে পড়ে আমাদের উপর হামলা করে তাহলে নাগরিক সমাজ নিয়ে প্রতিহত করা হবে। দলীয় শৃংখলার মধ্যে আমাদের চলতে হবে। বক্তব্য আরো বলেন, আমি নেতা, আমার গ্রাম, আমার সমাজ, আমার ইউনিয়ন যদি আমাকে নেতা না বলে তাহলে আমি কিসের নেতা, বাড়িতে বসেই থাকাই ভাল।আপনাদের ভোটে আমি নির্বাচিত হয়েছি তাই আমৃত্যু পর্যন্ত আপনাদের সেবা করে যেতে চাই।
ফেনী জেলা আওয়ামিলীগের সদস্য ও ছাগলনাইয়া যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক বলেন, পৌর মেয়র যে উন্নয়নের প্রশিক্ষন নিয়ে এসেছেন আশা করি ছাগলনাইয়া পৌরসভাকে মেধা শ্রম দিয়ে আরো উন্নত রোল মডেল হিসেবে উপহার দিবে।সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ছাগলনাইয়া ছাত্রলীগের সাধারন সম্পাদক শওকত হোসেন রুবেল। এতে আরো উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব,  মানবাধিকার কর্মি সাখাওয়াত হোসেন পাটোয়ারী, পৌর আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, নাগরিক সমাজ সহ শত শত নেতা কর্মী ও সাধারণ জনগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here