গুইমারাতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ সম্পন্ন

0
23
গুইমারাতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ সম্পন্ন

গুইমারা(খাগড়াছড়ি)প্রতিনিধি ॥
দেশব্যাপী শুরু হওয়া উপজেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল ম্যাচ ১০সেপ্টেম্বর গুইমারা মডেল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে খাগড়াছড়ি’র গুইমারা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব ১৭) এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের ফাইনালে বিজয়ী ও বিজিত খেলোয়াদের মাঝে ট্রপি তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে দেশব্যাপী বিশ্বমানের খেলোয়াড় বাছাই করার পথ সুগম করেছে। খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে জানিয়ে তিনি বলেন সন্ত্রাস নৈরাজ্য কোন জাতি বা দেশের কল্যাণ করতে পারে না, আর ক্রীড়ামোধিরা কখনো সন্ত্রাস ও নৈরাজ্যকে পছন্দ করে না। না।
গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেতের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবাায়েত মাহমুদ হাসিব, গুইমারা সাবজোন কমান্ডার মেজর নাজিউর, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা প্রমুখ। এছাড়াও হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা সহ উপজেলা এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
গুইমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের সহ¯্রাধিক ক্রীড়ামোধী দর্শকের উপস্থিতিতে গুইমারা মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। ফাইনাল ম্যাচে গুইমারা ইউপি একাদশ একমাত্র গোলে হাফছড়ি ইউপি একাদশকে হারিয়ে চ্যাস্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উল্লেখ্য, টুর্নামেন্টটি গত ৫সেপ্টেম্বর গুইমারা উপজেলার তিনটি ইউনিয়ন ৩দল নিয়ে শুরু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here