ডেঙ্গুতে তিন নারীর মৃত্যু, আক্রান্ত ৯০০

0
167

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় রওশন আরা খাতুন (৫৫) নামে এক গৃহবধূ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে দৌলতপুর উপজেলার শ্যামনগর গ্রামের জোসনা খাতুন (৫৫) ও ভেড়ামারার কাজীহাটা গ্রামের মিনা খাতুন (২১) নামের দুই গৃহবধূ ডেঙ্গুতে মারা গেছেন। এখন পর্যন্ত কুষ্টিয়ায় ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা ৯০০ ছাড়িয়েছে।

রওশন আরা খাতুন উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ঠাকুর দৌলতপুর গ্রামের বাসিন্দা ছিলেন। রওশন আরার পারিবারিক সূত্র মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রওশন আরা তার বাড়ি থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। গত বৃহস্পতিবার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে স্থানান্তর করা হয়েছিল।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডের সমন্বয়কারী ডা. এ এস এম মুসা কবির বলেন, ভর্তির পর থেকেই রওশন আরার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজশাহীতে তার মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here