গুইমারা সেক্টরে শুরু হয়েছে বিজিবি কাবাডি প্রতিযোগীতা-২০১৯

0
136


শাহ আলম রানা(গুইমারা)খাগড়াছড়ি প্রতিনিধি ॥
‘সুস্থ্য দেহ সুন্দর মন, ক্রীড়াই জীবন, মৈত্রীর বন্ধন’ এস্লোগানে খাগড়াছড়ি মাটিরাঙ্গায় ২৩বিজিবি যামিনীপাড়া জোন সদরে শুরু হয়েছে বিজিবি কাবাডি প্রতিযোগিতা-২০১৯ইং। ১৬সেপ্টেম্বর সোমবার বর্ডার গার্ড বাংলাদেশ দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রামের তত্ত্বাবধানে গুইমারা সেক্টরের পরিচালনায় প্রতিযোগীতার সার্বিক ব্যবস্থাপনা করেছে ২৩বিজিবি যামিনীপাড়া জোন।

গুইমারা সেক্টরে শুরু হয়েছে বিজিবি কাবাডি প্রতিযোগীতা-২০১৯


সকাল ৮টায় শান্তির প্রতীক পায়রা উঠিযে বিজিবি কাবাড়ি প্রতিযোগীতা-১৯এর উদ্ধোধন করেন বিজিবি গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল হাই। এসময় তিনি বলেন, খেলাধুলা শুধু শৌর্য-বীর্যই দান করেনা, মনের উৎকর্ষ সাধন করে। জয়-পরাজয় বড় কথা নয় জানিয়ে আরো বলেন, খেলাধুলা আদিকাল থেকে বন্ধুত্বের বন্ধন, যুদ্ধ বয়ে আনে ধ্বংসলীলা আর খেলাধুলা বয়ে আনে অনাবিল শান্তি। সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ববোধ গড়ে তোলে।
বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) যশোর, রংপুর, সরাইল, চট্টগ্রাম ও কক্সবাজার রিজিয়নসহ মোট ৫টি রিজিয়ন চ্যাম্পিয়ন দল এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করছে। ১৬সেপ্টেম্বর সোমবার উদ্ধোধনী হয়ে আগামী ১৯সেপ্টেম্বর তারিখ পর্যন্ত চলবে। শেষ দিনে ফাইনাল ম্যাচ ও দেশ সেরা কাবাড়ি দল ও বিজিত দলের মাঝে ট্রপি বিতরণের মাধ্যমে শেষ হবে ২০১৯সালের জাতীয় বিজিবি কাবাডি প্রতিযোগীতা।
এসময় যামিনীপাড়া জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহমুদুল হক, রামগড় জোনের উপ অধিনায়ক মেজর মোঃ হুমায়ুন কবীর সহ বিভিন্ন রিজিয়ন হতে আগত খেলোয়াড়বৃন্দ এবং যামিনীপাড়া ব্যাটালিয়নের সকল পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় স্বাগতিক চট্টগ্রাম রিজিয়ন ৬৭পয়েন্টে পেয়ে ৩২ পয়েন্ট সংগ্রহকারী যশোর রিজিয়নকে পরাজিত করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here