বাগাতিপাড়ায় গলায় ওড়না পেচিয়ে আত্বহত্যা

0
346

নাটোর বাগাতিপাড়া থানার রহিমানপুর গ্রামের মোঃ মাসুমের স্ত্রী মোছাঃ পিংকি খাতুন (২০) গতকাল সন্ধ্যা ৬ টার দিকে মৃত্যুবরণ করেছেন। মাসুমের পারিবারিক সুত্রে জানা যায় স্বামী স্ত্রীর আভ্যন্তরিন কোন্দলের যের ধরেই পিংকি গলায় ওড়না পেচিয়ে আত্বহত্যা করেছে।

মাসুম ২০১৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন বর্তমানে সে জয়পুরহাট সদর রেন্জে কর্মরত। ঘটনার পর থেকে মাসুমকে পাওয়া যায়নি। তার মোবাইল ০১৭৮২৪৩৪০২৪ রাত ১১:২০ পর্যন্ত বন্ধ পাওয়া গেছে।

এদিকে পিংকির পারিবারিক সুত্রে জানা যায় মাসুম প্রায় তার সশুরকে বাড়ি করার জন্য আড়াই লাখ টাকা দাবি করে আসছিল। যার কারনে গত প্রায় ১৫ দিন আগে মাসুম পিংকিকে তার শশুর বাড়িতে কিল থাপ্পড় সহ লাথি মারে।

এ নিয়ে পিংকির বাবা আবুল কালাম আজাদ স্থানিয় মেম্বার জালাল উদ্দিন কে বিচার দিলে তিনি বিষয়টা সুরাহা করে দিবেন বলে প্রতিশ্রুতি দেন।

মেম্বার সাহেবের সাথে কথা বলে জানা যায় বিষয়টা আমাকে আজাদ বলেছে তার কিছুদিন পরই মাসুমের বাবা মিন্নাত আলি মাসুমের শশুর শাশুড়িকে বুঝিয়ে তাদের বাড়িতে নিয়ে আসে বিধায় আমি আর এ ব্যাপারে কথা বাড়াই নাই।

মাসুমের শশুর আজাদ বলেন আমার মেয়ে মৃত্যুর কিছুক্ষণ আগে আমাকে ফোন করে বলেছে আব্বা টাকার জন্য টাকার জন্য আপনার জামাই আজ আমাকে মেরে ফেলবে এমণ কথা চলাকালিন সময়ে ধাপ ধুপ শব্দ আমি শুনতে পাই।

আমার বিশ্বাস মাসুম সহ ওর পরিবারের লোকজন আমার মেয়েকে হত্যা করেছে।

এব্যারে হত্যা মামলা করার জন্য ইউনিয়ন আওয়মিলীগ সাধারন সম্পাদক মোঃ মাজেদুর রহমানের সাথে পিংকির বাবা থানায় যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here