বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে বই ও শিক্ষা সামগ্রী বিতরণ

0
319

মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি ॥
“আলোকিত বান্দরবান গড়ার প্রত্যয়ে” বান্দরবান বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে বান্দরবান সরকারী কলেজ,বান্দরবান সরকারী মহিলা কলেজ ও বান্দরবান কালেক্টরেট সকউল এনড কলেজে উচ্চ মাধ্যমিকে অধ্যায়নরত শিক্ষার্থীদের বই ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। বুধবার সকালে বান্দরবান বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদরে সদস্য আলহাজ¦ মো: শফিকুর রহমান, আঞ্চলিক পরিষদরে সদস্য কাজল কান্তি দাশ,শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, আওয়ামী লীগ নেতা চৌধুরী প্রকাশ বড়–য়া। বই ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্র নেতা বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি মো: খলিলুর রহমান সোহাগ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা ৬নং ওয়ার্ড কাউন্সিলর সৌরভ দাশ শেখর, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, বান্দরবান কলেজ ছত্রলীগের আহ্বায়ক ও বীর বাহাদুর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজমূল হোসেন বাবলু, ছাত্র নেতা মো: সোহেল রানা, ছাত্র নেতা শাহিন প্রমুখ।

বক্তারা বলেন, “আলোকিত বান্দরবান গড়ার প্রত্যয়ে” বান্দরবান বীর বাহাদুর ফাউন্ডেশন গঠন করা হয়েছে, যে কোন সামাজিক কাজে , প্রাকৃতিক দূর্যোগে ,ঈদ -পুজা পার্বনে অসহায়দের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়েছে বীর বাহাদুর ফাউন্ডেশন, আজ মেধাবী গরীব শিক্ষার্থীদের বই ও শিক্ষা উপকরণ বিতরণ করছে এই বীর বাহাদুর ফাউন্ডেশন, এই ফাউন্ডেশন সামাজিক দায়বদ্ধতা থেকে ও স্ব-উদ্যোগে সমাজের ভাল ভাল কাজ গুলো করে যাচ্ছে, এটা একমাত্র আমাদের পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি, মহোদয়ের আন্তরিকতায় হচ্ছে, আগামীতেও এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here