মাদকমুক্ত দেশ গঠনে ক্রীড়াচর্চার বিকল্প নেই। প্রতাপ চন্দ্র বিশ্বাস

0
303

খাগড়াছড়ি প্রতিনিধি:পার্বত্য খাগড়াছড়ি জেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূধর্ব-১৭)।    খাগড়াছড়ি স্টেডিয়ামে  বর্ণিল আয়োজনের মাধ্যমে  বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

খাগড়াছড়ি জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্হার  আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূধর্ব-১৭)।বুধবার সকালের দিকে খাগড়াছড়ি স্টেডিয়ামে  এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সারা দেশে ক্রীড়া ক্ষেত্রে নতুন প্রতিভা খুজে বের করতেই  অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে মন্তব্য করে, খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, মাদকমুক্ত দেশ গঠনে ক্রীড়াচর্চার বিকল্প নেই। নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি সু-শৃঙ্খল জীবন গড়তে ক্রীড়াঙ্গনে ভূমিকা রাখতে হবে।

অনুষ্টানে খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ হাবিব উল্লাহ (মারুফ), খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম। খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার সামসুন নাহার, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা ও খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

জেলা পর্যায়ের এ টুর্নামেন্টে খাগড়াছড়ির নয় উপজেলার বালক-বালিকাদের সমন্বয়ে গঠিত পৃথক পৃথক দল অংশ করবে বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা। জেলা পর্যায়ে অনুষ্ঠিত টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় বালক ও বালিকা দলে খাগড়াছড়ি সদর উপজেলা একাদশের মুখোমুখি হয় মানিকছড়ি উপজেলা একাদশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here