কোটচাঁদপুরে সাংবাদিকদের উপর হামলা, থানায় অভিযোগ

0
44

ঝিনাইদহ(জেলা)প্রতিনিধি
ঝিনাইদহের কোটচাঁদপুরে তথ্য সংগ্রহ কালে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এব্যাপারে কোটচাঁদপুর  থানায় আমাদের অর্থনীতি ও প্রতিদিনের কথা পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরাম বাদী হয়ে অভিয়োগ দায়ের করেছেন। বুধবার সাকালে উপজেলার নওয়দা গ্রামে এঘটনাটি ঘটে।
ঘটনা সূত্রে যানাযায়, মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক রীনা পারভীন হয়রানী মূলক মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন। সেই ঘটনার সত্যতা জানার জন্য বুধবার সকালে আমাদের অর্থনীতি , প্রতিদিনের কথা পত্রিকার জেলা প্রতিনিধি সুলতান আল একরাম, বাংলা টিভির জেলা প্রতিনিধি ও নবচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন এবং সাংবাদিক হাবিব চৌধুরী মিলে কোটচাঁদপুর উপজেলার নওয়দা গ্রামে যায়। সেখানে মামলার বাদীর স্ত্রী ভিকটিমকে মামলা সম্পকৃত বিভিন্ন তথ্য জানতে চাই। এক পর্যায়ে বাদী আক্তারুজ্জামান আক্কাসের চাচাতো দুই ভাই সাংবাদিকদের উপর চড়াও হয়ে হামলা করতে গেলে এলাকাবাসী প্রতিহত করে। এসময় সাংবাদিক সুলতান আল একরাম কোটচাঁদপুরে সাংবাদিকগণ তথ্য সংগ্রহ করতে বাধা প্রাপ্ত হয়ে কোটচাঁদপুর থানায় ফিরে এসে আক্কাসের চাচাতো দুই ভায়ের নামে একটি অভিযোগ দায়ের করে।
কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল আলম জানান, সাংবাদিকদের অভিযোগটি গ্রহণ করা হয়েছে। ঘটনার তদন্ত করে  ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here