গুরুদাসপুরে ছাত্রলীগের আয়োজনে জনসচেতনতামুলক সেমিনার অনুষ্ঠিত

0
92

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি.

“নিজেদের কাজ নিজেরা করি, সুন্দর একটা সমাজ গড়ি” এই স্লোগানে নাটোরের গুরুদাসপুরে সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গীবাদ, দুর্নীতিসহ সকল অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ, সচেতনতামুলক সেমিনার, পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপন কর্মসূচি করেছেন গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ধারাবারিষা উচ্চ বিদ্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাধনের সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আব্দুস সালাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুবাশিষ কবির। এসময় বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জিয়াউল হক, নাটোর জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাগর হোসেন, বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারী অনার্স কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু কাওসার, নাটোর জেলা যুব সংসদের সাধারণ সম্পাদক তুষার কুমার হালদার, আব্দুল আলিমসহ প্রমুখ।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক বলেন, উপজেলার প্রত্যেকটি বিদ্যালয়ে আমরা একটি করে বাগান করে দিবো। এবং প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে জনসচেতনতামুলক সেমিনার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here