ফুলগাজী জগতপুর উচ্চ বিদ্যালয়ে আইআইডিএফসি’র উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান

0
118

ফারুক আহমদ শামীম, ফুলগাজীঃ-
ফেনী জেলার ফুলগাজী উপজেলায় দরবারপুর ইউনিয়নের জগতপুর উচ্চ বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বুধবার আইআইডিএফসি’র উদ্যোগে  অনুষ্ঠিত শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠান টি।

অনুষ্ঠানে জগতপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি গোলাম সরওয়ার ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের মাননীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এমপি। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলীম মজুমদার, ফুলগাজী  উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে দেশের সরকার শিক্ষার উপর বিশেষ ভাবে নজর রেখেছেন। সারা বাংলাদেশে শিক্ষার বিস্তৃতি গড়ে তুলতে সব শিক্ষা প্রতিষ্ঠানেই বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।  এরই ফলপ্রসূ হিসেবে দেশে শিক্ষার হার বেড়েছে।  ফেনীতে বিগত সরকারের সময় শিক্ষার উন্নয়নে কোন ভূমিকা রাখতে পারে নি, কিন্তু আওয়ামীলীগ সরকার আসার পর থেকে শিক্ষার পাশাপাশি জনগণের যানমালের নিরাপত্তা, উন্নত চিকিৎসা ব্যাবস্থা, যানজট নিরসনে রাস্তা ও ফ্লাইওভার নির্মাণ সহ নানাবিধ কাজে এগিয়ে আছে বর্তমান সরকার। এছাড়াও তিনি বলেন বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠা লাভের পর থেকে দেশের উন্নয়নের পাশাপাশি জনগণ নির্বিগ্নে চলাফেরা সহ শান্তিতে ঘুমাতে পারেন সেই লক্ষ্যেই কাজ করে চলেছেন সহ নানাবিধ বিষয়ে আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী নিজ হাতে বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here