আমাকে বেইজ্জতি কইরেন না, সাংবাদিকদের যুবলীগ নেতা শামীম

0
132

রাজধানীর নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় সমবায় সম্পাদক জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে নগত বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ছাড়া ২০০ কোটি টাকার স্থায়ী আমানতের (এফডিআর) কাগজসহ অস্ত্র ও মদের বোতল পাওয়া গেছে।  

আজ শুক্রবার বেলা ১১টা থেকে জি কে শামীমের নিকেতনের ডি ব্লকের ৫ নম্বর রোডের ১৪৪ নম্বর বাসা ঘিরে ফেলে র‌্যাব। এর আগে নিকেতনে এই যুবলীগ নেতার ১১৩ নম্বর বাসা থেকে তাকে ডেকে আনা হয়। পরে তাকে আটক করেই  অভিযান চালাচ্ছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।   

এ সময় সেখানে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে যুবলীগ নেতা জি কে শামীম বলেন, ‘আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমাকে বেইজ্জতি কইরেন না। আমার একটা সম্মান আছে। এখানে যা হচ্ছে, আপনারা দেখছেন। কিন্তু আমাকেও আত্মপক্ষ সমর্থন করতে দিতে হবে।’

এই কথা শুনে র‍্যাবের এক কর্মকর্তা জি কে শামীমকে বলেন, ‘আপনি আমাদের সহযোগিতা করেন। আমাদের সহযোগিতার জন্য ও অভিযানের সচ্ছতার জন্য মিডিয়া আমাদের সহযোগিতা করছে।’

অভিযানে যুবলীগ নেতা শামীমের সঙ্গে তার ছয় দেহরক্ষীকেও আটক করে র‌্যাব। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ টাকা, ২০০ কোটি টাকার এফডিআর ছাড়াও মদের বোতল ও অস্ত্র পেয়েছে র‌্যাব।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here