নালিতাবাড়ীতে গ্রাম পুলিশের হামলায় ইউপি সদস্য আহত

0
407

জাফর আহম্মেদ, নালিতাবাড়ী প্রতিনিধি :

মাদক ও জুয়ায় সম্পৃক্ততার প্রতিবাদ করায় প্রতিবেশী গ্রাম পুলিশ কতৃক ইউপি সদস্যকে পিটিয়ে মাথা ফাটানোর ঘটনা ঘটেছে।

গত বুধবার সকাল সাড়ে সাতটার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার রুপনারারায়নকুড়া ইউনিয়নে দক্ষিণ কাউয়াকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। সূত্র জানায় দক্ষিণ কাউয়াকুড়ি গ্রামের বাসিন্দা ও রূপনারায়নকুড়া ইউনিয়ন পরিষদের ০৪ নং ওয়ার্ডের দায়িত্বে থাকা গ্রাম পুলিশ হাফিজুল ইসলাম (২৬) নিজে জুয়া ও মাদকের সাথে সম্পৃক্ততার পাশাপাশি ওইসবে মদদ দিয়ে আসছিল।বিষয়টি নিয়ে তারই প্রতিবেশী ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন (৩৫) একাধিকবার প্রতিবাদ করে। এ নিয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন এর প্রতি গ্রাম পুলিশ হাফিজুলের জেদ চেপেছিল।

গত ১৮ই সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে সাতটার দিকে ইউপি সদস্য আনোয়ার হোসেন বাড়ি থেকে বেরিয়ে নালিতাবাড়ী আসছিলেন। এ সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী গ্রাম পুলিশের স্ত্রী শরফুলী বেগম তাকে ডেকে রাস্তায় দাড়িয়ে গল্প করছিল। গল্পের ফাঁকে হাফিজুল হঠাৎ করে বাঁেশর লাঠি দিয়ে আনোয়ার হোসেন কে এলোপাতারী আঘাত করতে থাকে এক পর্যায়ে লাঠি মাথায় লেগে কপাল ফেটে যায় রক্তপাত শুরু হয়। গ্রামবাসী এসে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আনোয়ার হোসেন মেম্বার বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান তার পকেটে থাকা ৬৫ হাজার টাকার মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে ৬০ হাজার টাকা হাফিজুল নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক দক্ষিণ কাউয়াকুড়ি গ্রামের এক জন জানান যে , আনোয়ার হোসেন মেম্বার এর সাথে এ ঘটনার কয়েক দিন আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রাম পুলিশ হাফিজুল কে আনোয়ার হোসেন মারধর করেন।
থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান , এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে । আসামীদের ধরতে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here