ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল

0
256


ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি :

ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক,সাপ্তাহিক ফুলখড়ি’র বার্তা-সম্পাদক মোঃ নজরুল ইসলাম মাস্টারের পিতা, সমাজ সেবক নূরুল ইসলাম (৭২) গত শনিবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৫টা ১০মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন।

ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। পরদিন রবিবার সকাল ১০ঘটিকায় ভালুকজান জামিয়া আরাবিয়া বাহরুল উলূম মাদ্রাসা মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাযা নামাজে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক সহ সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেন। তিনি স্ত্রী, ২ ছেলে, মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি গত ৩ আগস্ট/১৯ থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কিডনি বিভাগে ভর্তি ছিলেন।


শোক ঃ ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের পিতা নূরুল ইসলাম এর মৃত্যুতে মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোসলেম উদ্দিন এ্যাড. ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ আঃ রাজ্জাক, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম স্বপন, ফুলখড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের আত্মা মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here