মোবাইল চুরির অপবাদে উলঙ্গ করে নির্যাতন

0
505

জাফর আহম্মেদ ,নালিতাবাড়ী  প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী মুঠোফোন চুরির অপবাদে কতিপয় দুর্বৃত্তের হাতে শারীরিক নির্যাতনের শিকার কিশোরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান বৃহস্পতি বার  (২৬ সেপ্টেম্বর) চিকিৎসার জন্য নালিতাবাড়ী হাসপাতালে ভর্তি করিয়েছেন।
উপজেলা প্রশাসন সুত্র জানায়, রবিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার রাজনগর ইউনিয়নের পশ্চিম রাজনগর বন্ধুপাড়া গ্রামে আলী হোসেনের বাড়ি থেকে একটি মুঠোফোন চুরি হয়। এতে আলী হোসেনের পরিবার ওই কিশোরকে সন্দেহ করে। এক পর্যায়ে ইসহাক, রবিউলসহ সঙ্গীয়রা কিশোরকে রাস্তা থেকে ধরে এনে নগ্ন করে বেধড়ক শারীরিক নির্যাতন করলে ওই কিশোর অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার কিছুটা উন্নতি হলে কিশোর বাড়ি চলে আসে।
এদিকে, ওই ঘটনার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে তা প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের নজরে আসে। সোমবার (২৩ সেপ্টেম্বর) শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের আইনের আওতায় অনার জন্য স্থানীয় পুলিশ প্রশাসনকে নির্দেশ দেন।
অপরদিকে,  জেলা প্রশাসক আনারকলি মাহবুব দরিদ্র অসহায় ওই কিশোরের খোঁজখবর নিতে ও চিকিৎসা সহায়তার জন্য আর্থিক সহযোগিতা করতে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান ও সহকারী কমিশনার (ভুমি) লুবনা শারমিনকে নির্দেশ দেন।
এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান বলেন, এই ঘটনাটি খুবই দুঃখজনক, এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেনি তার আরও চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা প্রশাসনের পক্ষ থেকে ওই কিশোরের ন্যায় বিচারপ্রাপ্তির জন্য সব ধরনের সহযোগিতা প্রদান করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here