গুইমারা উপজেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯

0
53
জাহাঙ্গীর আলম ও মেমং মারমা

৩য় বারের মত জাহাঙ্গীর আলম সভাপতি, টানা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্ধিতায় মেমং মারমা সাধারণ সম্পাদক নির্বাচিত



শাহ আলম রানা, নিজস্ব প্রতিবেদক, গুইমারা(খাগড়াছড়ি)॥
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৭বছর পর অনুষ্ঠিত হল খাগড়াছড়ির গুইমারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। ২৮সেপ্টেম্বর শনিবার দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কাউন্সিলের উদ্বোধন করেন, ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
গুইমারা টাউন হলে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুইমং মারমার সঞ্চালনায় ও বিদায়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। অনুষ্ঠানের ‘স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সাধারণ সম্পাদক মেমং মারমা।
দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মুল কার্যক্রমের অংশ হিসেবে বর্তমান কমিটি বিলুপ্তি করে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ও কাউন্সিলরদের ঐক্যমতে জাহাঙ্গীর আলম ৩য় বার গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও টানা ৪র্থ বারের মত বিনা প্রতিদ্বন্ধিতায় মেমং মারমা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এছাড়াও একই পদ্ধতিতে কমিটির অন্যান্য পদের নেতা নির্বাচনের মধ্য দিয়ে সমাপ্ত হয় গুইমারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিকতা।
ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯এর প্রস্তুতি কমিটির সদস্য সচিব রাম্প্রুচাই চৌধুরী সুন্দর ও সুষ্ঠভাবে সম্মেলন সমাপ্ত করতে পারায় সন্তোষ প্রকাশ করার পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের সকল কাউন্সিলর, ডেলিগেট, অতিথিবৃন্দ, গণমাধ্যম কর্মী ও নেতাকর্মীদের অভিনন্দন জানান।
এর আগে উপজেলা আওয়ামীলীগের ত্রি-সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রতিমন্ত্রীর মর্যাদা সম্পন্ন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামছুল হক, জেলা পরিষদ সদস্য আবদুল জব্বার, আশুতোষ চাকমা, কল্যান মিত্র বড়ুয়া ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, কাউন্সিলর, ডেলিগেটর, উপদেষ্টা কমিটির সদস্যবৃন্দ, মুক্তিযোদ্ধা, ও জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীর পাশাপাশি আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here