টেকনাফে রোহিঙ্গা-বিজিবি বন্দুকযুদ্ধে নিহত ২

0
73


হাবিবুল ইসলাম হাবিব:: টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত ও এঘটনায় তিন বিজিবি সদস্য আহত হয়েছে।৩০ সেপ্টেমবার সোমবার ভোরে হ্নীলা ইউপির দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ২টি দেশীয় তৈরী বন্দুক, ৩রাউন্ড তাজা কার্তুজ ও ৩টি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে। 
নিহতরা হলেন, মিয়ানমারের আকিয়াবের মংডু থানার সিকদারপাড়ার হারুনুর রশিদের ছেলে মো. জামাল ও একই এলাকার মো. জাফর আলমের ছেলে মো. ইউনুছ।
গোপন তথ্যের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল দক্ষিণ দমদমিয়া এলাকায় অভিযানে গেলে কয়েকজন ইয়াবা ব্যবসায়ীদের অবস্থান নিশ্চিত হওয়ার পর বিজিবি টহলদল তাদেরকে চারদিকে ঘেরাও করে। এসময় মাদক কারবারি টহলদলকে লক্ষ্য করে গুলি ছোঁড়তে থাকে। এতে তিন বিজিবি সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোঁড়লে গুলিবিদ্ধ অবস্থায় দুই রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সাল খান বলেন, এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মামলা রুজু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here