দূর্গম পাহাড়ে বান্দরবান সেনা জোন এর উদ্যোগে অসহায় রোগিদের বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

0
172

মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবান কুহালং ইউনিয়নের রাবার বাগান নতুন পাড়ার দুর্গম পাহাড়ের প্রায় তিন শতাধিন দুস্থ ও অসহায় মানুষের চিকিৎসায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুুুুুুুুুুুুুুুধ বিতরণ করেছে বান্দরবান সেনা জোন। ৩০সেপ্টেম্বর সোমবার সকালে ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাবার বাগান নতুন পাড়ার বোদ্ধবিহার মাঠ প্রাঙ্গনে বিনামূল্যে এই চিকিৎসা সেবা কর্মসূচি-২০১৯ এর আয়োজন করা হয়। চিকিৎসা সেবা কর্মসূচি’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন জোন কমান্ডর লেঃ কর্নেল আখতার উস সামাদ রাফি, পিএসসি।

চিকিৎসা সেবা প্রদান করেন সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক ডা: ক্যাপ্টিন মো: সানা উল্লাহ, ডা: ক্যাপ্টিন হুমায়রা শহীদ। এসময় মেডিসিন,ডেন্টাল,পরিবার পরিকল্পনাসহ বিভিন্ন ধরণের চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্য ঔষুধ বিতরণ করা হয়। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলো বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, সংবাদকর্মী মোহাম্মদ আলী, সংবাদকর্মী আব্দুর রহিম, জোন এনসিও সার্জেন্ট মিজানুল হক, সহকারী আশরুল, পাড়া কারবারী সাখাই উ মারমা সহ অন্যান্য সেনা সদস্যগণ, বিভিন্ন পাড়া থেকে চিকিৎসা সেবা নিতে আসা জনসাধারণ।
জোন কমান্ডর লেঃ কর্নেল আখতার উস সামাদ রাফি সাংবাদিকদের জানান, আমরা প্রতিনিয়ত পার্বত্য অঞ্চলে দুস্থ ও অসহায় মানুষের জন্য বিনামূল্যে এই চিকিৎসা সেবা কর্মসূচি পালন করে থাকি। এখানে অনেক দুর দুরান্ত থেকে রোগিরা চিকিৎসা নিতে আসে আমরা তাদেরকে সঠিক চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষূধ বিতরণ করে থাকি। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here