আটপাড়া মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে দ্বি-মুখি লড়াই

0
660


মো: বাবুল (নেত্রকোণা) :
নেত্রকোণার আটপাড়া উপজেলা পরিষদের ৫ম ধাপের আগামী ১৪ অক্টোবর নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনী আমেজ বিরাজ করছে উপজেলার সর্বত্রই। উপজেলার মোট ৭টি ইউনিয়নে ১০৮৭৯৯ ভোটারের মধ্যে পুরষ ৫৪৫০৬ ও মহিলা ৫৪৪৭১ জন।
এই নির্বাচনকে কেন্দ্র করে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার সঞ্চিতা (হাঁস), কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য আইরিন খান পাঠান (কলসী), উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধুরী রেখা (প্রজাপতি) ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন সুলতানা (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এলাকাবাসী ও ৭টি ইউনিয়নে পরিদর্শনকালে জানা যায়, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভপতি আছমা আক্তার সঞ্চিতা (হাঁস) ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য আইনিন খান পাঠান (কসলী) প্রতীক প্রার্থীরা গণসংযোগ, উঠান-বৈঠক ও মাঠে-ঘাঠে ভোটারদের ধারে কাছে গিয়ে ভোট প্রার্থনার মাধ্যমে এই দুই প্রার্থী বেশ এগিয়ে আছে। একাধিক ভোটারদের সাথে কথা বললে জানা যায়, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য আইরিন সুলতানা খান পাঠান আমাদেরকে বিভিন্ন উন্নয়ন মূলক প্রতিশ্রুতি এবং উনার ব্যবহারে আমরা অত্যন্ত মুগ্ধ। আমরা যতটুকু শুনেছি এখন পর্যন্ত আইরিন খান পাঠান অনেকটা এগিয়ে রয়েছে। ভোটাররা আরও জানান, প্রজাপতি প্রতীক আটপাড়া উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তানিয়া নাজনীন চৌধুরী রেখা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের প্রার্থী ছিলেন। এখন উনি মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমাদের নিকট ভোট প্রার্থনা করছেন। অন্যদিকে ফুটবল প্রতীক নাসরিন সুলতানা মানুষের ধারে ধারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here