অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ সারা পৃথিবীতে এক নামে পরিচিত- মতিয়া চৌধুরী

0
171


জাফর আহমেদ, নালিতাবাড়ী(শেরপুর) প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেৃর অনেক রকমের সুবিধা দিয়েছেন। তিনি অশুভ শক্তিকে বস করে বাংলাদেশকে সোনার বাংলা গড়ার জন্য কাজ করছেন। তাকে হত্যা করার জন্য ২৯ বার চেষ্টা করেছে অশুভ শক্তি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ করতে করতে শেখ হাসিনা আমাদেও দেশকে বহুদূর এগিয়ে নিয়ে গিয়েছেন। আল্লাহ তায়ালা তাকে যে দায়িত্ব দিয়েছেন-ত্ইা তিনি দেশের কল্যাণে ও মানব কল্যাণে কাজগুলো করার জন্য চেষ্টা করছেন। অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ সারা পৃথিবীতে এক নামে পরিচিত। শেরপুরের নালিতাবাড়ী শ্রী শ্রী গোপাল জিউর মন্দির প্রাঙ্গনে হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে শুভেচ্ছা বিণিময়কালে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চেীধুরী এমপি এসব কথা বলেন।
মতিয়া চৌধুরী আরো বলেন, সারা দেশে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা। এ সময়ে মানুষের খুব বেশি কাজ থাকেনা। তাই দুর্গাপূজার কাজ করে অনেকেই কিছু না কিছু উপার্জন করতে পারে। আর এই পূজা নিরন্নরে অন্ন জোগায়।
হযরত মোহাম্মদ সা: সাবধান করে গিয়েছেন। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা যাবে না। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করে অতীতে বহু জাতি ধ্বংস হয়েছে। ভাড়াটিয়া লোক দিয়ে দেশ সেবা হয় না। কোনো উস্কানীতে উন্নয়ন থেমে থাকেনা। তাই সমাজের প্রতিটি জায়গায় অনিষ্ট, অশুভ শক্তিকে বিনাশ করতে হবে। এ সময় অন্যসব অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম, সহকারী পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার আরিফুর রহমান, অফিসার ইনচার্জ(ওসি) বছির আহমেদ বাদল, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীক, সাবেক পৌর মেয়র আলহাজ আব্দুল হালিম উকিল, আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, ডা: দলিল উদ্দিন আহমেদ, এডভোকেট গোলাম কিবরিয়া বুলু, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ মোশারফ হোসেন, ওয়াজকুরুনী, আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আসাদুজ্জামান, আসমতারা আসমা,শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল, যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর আলম । বক্তব্য রাখেন-হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য ও নালিতাবাড়ীর উপজেলার সভাপতি গোপাল চন্দ্র সরকার, পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বাবু যোগেন চন্দ্র রায়, ডা: কিরণ দত্ত, এডভোকেট সুদাংশু কালোয়ার ও বিধান সরকার শিবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here