পঞ্চগড়ে বাবার চোখের সামনে সন্তানের প্রাণ কেড়ে নিল বেপরোয়া বাস

0
64

 উমর ফারুক, পঞ্চগড় জেলা প্রতিনিধি :

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় রিশা আক্তার নামে সাত বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় শিশুটির বাবা গুরুতর আহত হয়েছেন।

আশঙ্কাজনক অবস্থায় রিশার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তেঁতুলিয়া উপজেলার সাতমেড়া এলাকায় বাংলাবান্ধা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিশা স্থানীয় একটি মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার দেবনগর ইউনিয়নের সাতমেরা এলাকার রবিউল ইসলাম মাদরাসা ছুটির পর তার মেয়ে রিশাকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় তেঁতুলিয়াগামী একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রিশা নিহত হয়। গুরুতর অবস্থায় রিশার বাবা রবিউল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। ঘটনার পর বাসটি দ্রুতগতিতে পালানোর সময় ঘটনাস্থলের এক কিলোমিটার দূরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের সাত যাত্রী আহত হয়েছেন। আহতদের কয়েকজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বাসের যাত্রী আব্বাস আলী বলেন, শুরু থেকে চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন। চালকের কারণে এই দুর্ঘটনা ঘটেছে, নিষ্পাপ একটি শিশুর প্রাণ গেছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল্লাহ হেল বাকী বলেন, ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে। নিহত শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here