সরিষাবাড়ীতে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা

0
113


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে মাদকাসক্ত যুবকের আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার কামরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। যুবকের নাম রুবেল মিয়া (২৫)। সে কামরাবাদ গ্রামের দিনমুজর বাবলু মিয়ার ছেলে।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানাযায়, সরিষাবাড়ী পৌরসভার কামরাবাদ এলাকার রুবেল মিয়া বখাটে বন্ধুদের পাল্লায় পড়ে মাদকাসক্ত হয়ে পড়ে। পরিবার থেকে অনেক বুঝিয়েও তাকে ভাল পথে আনতে পারেনি। মাদক কেনার জন্য প্রতিনিয়তই পরিবারের কাছে চাপ দিয়ে টাকা নিয়ে মাদক সেবন করতো। মাদক সেবনের টাকা না পেলে পরিবার পরিজনের সাথে সে অসদাচরন করতো। এ নিয়ে অশান্তি লেগেই ছিল। ঘটনার দিন সকালে নিহত রুবেল তার পিতার নিকট মাদক কেনার জন্য টাকা চায়। টাকা দিতে অস্বীকার করলে তীব্র বাকবিতন্ডা হয়। পরে পরিবারের সদস্যদের অগোচরে বসত ঘরের সিলিংয়ের সাথে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন রুবেলের খোজে ঘরে গিয়ে তার ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার এস আই নুরুল ইসলাম মোল্লার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বসত ঘরের সিলিংয়ের সাথে গলায় উড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।
রুবেল মিয়ার পিতা বাবলু মিয়া জানান, তার পুত্র রুবেল মাদকাসক্ত ছিল। মাদক সেবনের টাকা না গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here