রাজশাহীর পুঠিয়ায় ডায়াগনস্টিক সেন্টারে ভয়াবহ আগুন

0
109

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পশ্চিম পাশে তুর্য তানিশা ডায়াগনস্টিক সেন্টারে গতকাল রবিবার রাত আনুমানিক ৯ টায় এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শী উক্ত ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মুক্তার হোসেন সুত্রে জানা যায় – সে বিগত প্রায় ৭ বছর থেকে শামসুজ্জোহা খান এর বাড়িটি ভাড়া নিয়ে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করে আসছিলেন।

 গতরাত আনুমানিক ৯ টার দিকে উক্ত বিল্ডিং এর জানালা দিয়ে প্রচন্ড আগুনের সুত্রপাত দেখতে পেয়ে এলাকাবাসী তাকে খবর দিলে তিনি দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন এবং ফায়ার সার্ভিস কে খরব দিলে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রনে আনে।

খোজ নিয়ে জানা যায় বিল্ডিং এর দক্ষিনপাশের জানানা ভাঙ্গা এবং ঘরের ভীতর একটি পেটবোতলের পোড়া অংশ দেখা যায় যা থেকে অনেকেই অনুমান করছেন যে বাইরে  থেকে কে বা কাহারা বোতলে পেট্রোল দিয়ে আগুন ছুড়ে মারায় অগ্নিকান্ডটি ঘটেছে। অগ্নিকান্ডে ১ টি আলট্রাসোনো মেশিন, ১ টি কম্পিউটার সহ প্যাথলজিক্যাল অন্যান্য যন্ত্রপাতির প্রায় ১০ লক্ষাধিক টাকার জিনিসপত্র পুড়ে নষ্ট হয়েছে।

এব্যাপারে পুঠিয়া থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে ।  পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি অবগত হওয়ার সংগে সংগে এসআই মাইনুল হোসেনকে ঘটনাস্থল পরিদর্শনপূর্বক দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য দায়িত্ব অর্পন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here