সিংড়া উপজেলা সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হতে চায় প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত

0
314

আরিফ সিংড়া প্রতিনিধি: নাটোরে সিংড়া উপজেলা  চায়ের ট্রলে রাজনীতির গুঞ্জন ওঠেছে । আগামী ২৬ শে অক্টোবর সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে প্রচার প্রচারণায় নেতা-কর্মীদের দ্বারে দ্বারে প্রার্থীরা।
দলীয় নেতা-কর্মীদের মন জয় করতে পারলেই এনে দেবেন পদ এমন অনেকটা নিশ্চিত হয়ে পড়েছেন প্রার্থীরা। তবে চূড়ান্ত মনোনয়নের জন্য এখনো অপেক্ষা করতে হবে কাউন্সিলের দিন তৃণমূলের ভোটের উপর।
এবার সিংড়া উপজেলা সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে চান তরুণ সমাজ সেবক সাবেক সুকাশ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি, বর্তমান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত। এ লক্ষে সমর্থক ও নেতাকর্মীরা তার পক্ষে প্রচারণা চালাচ্ছেন।হাসমত বলেন, আমি জন্মগত আওয়ামী পরিবারের সন্তান। দলের দূর সময়ে ২০০৫ সালে সুকাশ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হই তখন থেকে আন্দোলন সংগ্রাম মধ্যে দিয়ে ২০০৮ সালে নৌকা মার্কায় প্রার্থী কে বর্তমান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কে নির্বাচিত করতে ভোট করি।
আজ পর্যন্ত দলের জন্য কাজ করে যাচ্ছি বর্তমানে ১নং সুকাশ   ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দায়িত্ব পালন করে আসছি। এ ছাড়াও আমি একজন সমাজসেবক সেই সুবাদে সুকাশ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ , স্বেচ্ছাসেবকলীগ , কৃষকলীগ ও সুকাশের তরুণ প্রজন্ম আমার সাথে রয়েছে। 
আওয়ামী লীগের নেতাকর্মীদের দুঃসময়ে পাশে ছিলাম, এখনো আছি। দলের নেতা কর্মীরা সাধারণ সম্পাদকের দায়িত্ব দিলে তরুণ প্রজন্মের অহংকার প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এর জন্য শেখ হাসিনার জন্য  দলকে সু-সংগঠিত করে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here