শিক্ষক বর্তিকা বড়ুয়ার দিনবদলের হাতিয়ার মেধাবী দুই সন্তান

0
1545

মোঃ জামাল (বোয়ালখালী প্রতিনিধি) চট্টগ্রাম-

বোয়ালখালী পৌরসভার চরখিদিরপুর (হাজারীরচর বড়ুয়া পাড়া) গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত ডা. চারু চন্দ্র বড়ুয়ার নাতি, বিশিষ্ট সমাজ কর্মী অগ্রদূত বড়ুয়া ও পশ্চিম গোমদন্ডী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা বর্তিকা বড়ুয়ার ছোট ছেলে অরিন্দম বড়ুয়া টুটুল এবারের মেডিকেল ভর্তি পরীক্ষায় ফরিদপুর মেডিকেল কলেজে পড়ার সুযোগ পেয়েছে।

এছাড়া অরিন্দমের বড় ভাই স্কলার শিক্ষার্থী Aeronautical engineering এর কোর্স সম্পন্ন করতে সম্প্রতি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে চীনের উদ্দেশ্যে যাত্রা করেছে। অনিরুদ্ধ – অরিন্দম বড়ুয়া দু’জনই চট্রগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে বিজ্ঞানে Ssc ও Hsc তে এ-প্লাস প্রাপ্ত শিক্ষার্থী।

এ বিষয়ে শিক্ষক বর্তিকা বড়ুয়া জানান- আমার সন্তানরা আমার দিনবদলের হাতিয়ার এবং দেশ জাতির অহংকার। ভবিষ্যতে তাদের মেধা দেশ ও জাতি কল্যানে নিবেদিত করবেন এ আশা ব্যক্ত করি।

শিক্ষকা বর্তিকা বড়ুয়ার প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জনাব কামাল উদ্দিন জানান- আমি সত্যি আনন্দিত ও উচ্চাসিত আমার প্রতিষ্ঠানের একজন শিক্ষিকার দুই সন্তানের এই সাফল্যে। তিনি আরো বলেন মেধাবী দুই শিক্ষার্থীর মধ্যে একজন অত্র প্রতিষ্ঠানের ছাত্র ছিলেন।

তাদের এই সাফল্যে বোয়ালখালী প্রেস ক্লাব, পৌর মেয়র আবুল কালাম আবু, পশ্চিম গোমদন্ডী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা,  ধর্মীয় মুখপত্র বৌদ্ধবার্তা, বোয়ালখালী সম্মিলিত বৌদ্ধ পরিষদ, শাকপুরা গ্রামবাসী, শাকপুরা লালচাঁদ বিহার কমিটি, মধ্যম শাকপুরা ধ্রুবতারা তরুন সংঘ, লেখক-কীর্তনশিল্পী- ডাক কর্মকর্তা সঞ্জীব চন্দ্র বড়ুয়া স্মৃতি পরিষদের পক্ষে  অভিনন্দন জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here