কালীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

0
87

কালীগঞ্জ (ঝিনাইদহ ) প্রতিনিধি ॥
“পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই শ্লোগান নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় কালীগঞ্জ থানা চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে থানা চত্ত্বরে এসে শেষ হয়।
এরপর কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলীর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। প্রধান অতিথির ভাষনে এমপি আনার বলেন, পুলিশকে জনবান্ধব হতে হবে। জনগনের অংশগ্রহনে কমিউনিটি পুলিশিং কার্ষক্রম আরো বৃদ্ধি করলে প্রত্যান্ত গ্রামাঞ্চলের মানুষের নিরাপত্তা প্রদান সহ সন্ত্রাস মাদক জঙ্গি নিয়ন্ত্রনে ব্যাপক ভ’মিকা রাখতে পারবে। এজন্য কমিউনিটি পুলিশিং কমিটিকে আরো সচল করতে প্রশাসনকে ব্যাবস্থা গ্রহনের আহব্বান জানান।
সভাতে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, কালীগঞ্জ ও পৌরসভার মেয়র আশরাফুল আলম। সভাতে বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সাজেদুল হক, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান আবুল কালাম, একরামুল হক সংগ্রাম, ইলিয়াস রহমান মিঠু, মুক্তিযোদ্ধা হেলাল সর্দ্দার সহ জনপ্রতিনিধি, সুধীজন ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here