ছাগলনাইয়ায় কমিউনিটি পুলিশ ডে ২০১৯ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
185
sdr


সেপাল নাথ (ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি)ছাগলনাইয়া থানার উদ্যোগে সারাদেশের ন্যায় পুলিশের সঙ্গে কাজ করি মাদক, জঙ্গি, সমাজমুক্ত দেশ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে ছাগলনাইয়াতে ও কমিউনিটি পুলিশ ডে ২৬ অক্টোবর শনিবার সকাল ৯ টায় ছাগলনাইয়া থানার প্রাঙ্গঁনে অনুষ্ঠিত হয়। থানার সেকেন্ড অফিসার মুনিরুল ইসলাম মুনির’র সঞ্চালনায় ইনচার্জ অফিসার মেজবাহ উদ্দিন আহমদ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ’র চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া, ছাগলনাইয়া উপজেলা আ’লীগের ও কমিউনিউটি পুলিশের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া থানার ওসি (তদন্ত) মোঃ আদিল মাহমুদ, ঘোপাল ইউপি চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিক, কমিউনিটি পুলিশের সদস্য সচিব বদরুদৌজ্জা ভুঁইয়া তারেক, পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি এম. মোস্তফা, ছাগলনাইয়া উপজেলা পরিষদ’র মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা আক্তার শিল্পী। আরো উপস্থিত ছিল রাধানগর ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মান্না, প্রেস ক্লাব’র সভাপতি মোঃ মোস্তফা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী সহ সকল সদস্য বৃন্দ।
 কমিউনিটি পুলিশ ডে উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী উদযাপিত হয়। আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠান শেষে ছাগলনাইয়া বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক কর্তৃক আয়োজিত রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিল বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক’র সভাপতি পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারি খোকন, সাধারন সম্পাদক ও সাংবাদিক এনায়েত উল্লাহ সোহেল সহ আগত জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগন, গ্রাম পুলিশ, ছাত্রছাত্রী উপস্থিত জনতা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here