নালিতাবাড়ীতে শিশু ধর্ষণ গ্রেফতার-৪

0
246


মো: জাফর আহমেদ, নালিতাবাড়ী ( শেরপুর ) প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীর পোঁড়াগাও ইউনিয়নের আন্ধারুপাড়া বুরুঙ্গা এলাকায় শুক্রবার সন্ধ্যায় তৃতীয় শ্রেণিতে পড়––য়া সাড়ে আট বছর বয়সের এক শিশু ধর্ষণ হয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ সুত্রে জানা গেছে, গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার বারোমারী মিশনে তীর্থ উৎসব দেখে শিশুটি আন্ধারুপাড়া তাঁর মামার বাড়িতে রাত্রি যাপন করে। পরদিন শুক্রবার সন্ধ্যায় মামার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার পথে বন্ধের(মাঠের) মধ্যে একা পেয়ে ধান ক্ষেতে একই গ্রামের পাশর্^বর্তী বাড়ির মো: আলম মিয়ার পুত্র আজিজুল হক(১৯) তাকে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শোনে তাঁর বাবা মা আত্মীয় স্বজন ছুটে এসে তাকে উদ্ধার করে। একই সময়ে ধর্ষকের বাবা মা আত্মীয় স্বজন ঘটনাস্থলে ছুটে এসে ধর্ষক আজিজুল হককে পালিয়ে যেতে সহায়তা করে। রাতেই শিশুকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপজেলা চেয়ারম্যান মুকছেদুর রহমান লেবুর কাছে খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক হাসপাতাল ও ঘটনাস্থলে ছুটে যায়। পরে পুলিশি সহায়তায় উন্নত চিকিৎসার জন্য তাকে শেরপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়। শিশুর পিতা বাদী হয়ে থানায় ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার অপরাধে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে শুক্রবার সন্ধ্যা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ এজাহারভুক্ত ৪ আসামীকে গ্রেফতার করে।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) বছির আহমেদ বাদল ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহারভুক্ত ৫ আসামীর মধ্যে ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক আজিজুল হক গা ঢাকা দিয়েছে। গ্রেফতারকৃতদের সঙ্গে নিয়ে পুলিশি অভিযান ও মুল আসামীকে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here