মাধবপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা ঘাতক স্বামী লাপাত্তা

0
147

জাকির হোসেন মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
মাধবপুর উপজেলার একটি ভাড়া বাসায় স্ত্রী কে শ্বাসরোধ হত্যা করে পালিয়েছে স্বামী। উপজেলার ব্যাঙ্গাডুবা গ্রামে এ ঘটনা ঘটে।
 শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন। মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাপড়তলা গ্রামের আহাদ মিয়ার মেয়ে এক সন্তানের জননী নিপা আক্তার (২৮) চাকুরি করার উদ্দেশ্যে মাধবপুর উপজেলার ব্যাঙ্গাডুবা এলাকার হুমায়ুন মিয়ার বাড়িতে ভাড়া থাকত। মাঝে মাঝে নিপার স্বামী বানিয়াচং উপজেলার হিয়ালা গ্রামের শরিফ মিয়া বাসায় আসা যাওয়া করত। বৃহস্পতিবার রাতে নিপার স্বামী ভাড়া বাসায় আসেন।
 শুক্রবার সকালে নিপার ঘুম ভাঙ্গতে দেরি হলে বাড়ির মালিক খোঁজ নিতে গেলে দেখেন দরজা বাইরে থেকে তালা বন্ধ। পরে বাড়ির মালিক পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 
মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত কর জানান ময়না তদন্তের জন্য নিপার লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে নিপার নাকে ও মুখে রক্তের দাগ ছিল। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here