সাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা

0
32

নিয়ম লঙ্ঘন করে মোবাইল কোম্পানির পণ্য-দূত হওয়ায় জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। খবর এএফপির।

বেতনভাতা বৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে ক্রিকেটারদের ধর্মঘটের সময় গত মঙ্গলবার জাতীয় দলের সাবেক টাইটেল স্পন্সর গ্রামীণফোন সাকিব আল হাসানকে তাদের নতুন ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে।

এ বিষয়ে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমরা বিশ্বাস করি সাকিব যা করেছে তাতে বোর্ডের সঙ্গে চুক্তির শর্ত ভঙ্গ হয়েছে। এছাড়াও যেভাবে চুক্তি করা হয়েছে তাতে নিয়ম ভাঙা হয়েছে। অবশ্যই আমরা এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

বিসিবি সভাপতি নাজমু হাসান পাপন বলেন, আমরা সাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছি। তাকে নিয়ম লঙ্ঘনের একটা ব্যাখ্যা দিতে হবে। আমরা এ বিষয়ে কাউকে ছাড় দিতে পারি না।

পাপন জানান, গত ২৩ অক্টোবরের সাকিবের নতুন চুক্তি সম্পর্কে তিনি জানতে পেরেছেন। এ বিষয়ে গ্রামীণফোন এবং সাকিবের কাছ থেকে ক্ষতিপূরণ চাইবে বোর্ড।

উল্লেখ্য, সম্প্রতি ১৩ দফা দাবি আদায়ে দেশের শীর্ষ ক্রিকেটারদের ধর্মঘটে দেশের ক্রিকেটে অচলাবস্থা সৃষ্টি হয়েছিল। পরে বিসিবি অধিকাংশ দাবি মেনে নেওয়ার আশ্বাস দেয়ায় ধর্মঘট স্থগিত করেন ক্রিকেটাররা। সেই ধর্মঘটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here