হাতিয়ায় বিএসটিআই কর্মকর্তা পরিচয়ে পতারনা আটক ২

0
13


হাতিয়া প্রতিনিধি: নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় ২নং চানন্দী ইউনিয়নের আলআমিন বাজারে বিএসটিআই কর্মকর্তা পরিচয়ে পতারনা কালে দুইজনকে আটক করে থানায় সোপার্দ করে স্থানীয় জনতা। তাদেরকে শনিবার সকালে উপজেলা নির্বাহী ম্যাজেষ্ট্রেট আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালত প্রতিজনে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭দিনের কারাদন্ডদেন।
চানন্দী ইউনিয়ন মোর্শেদ বাজার থানার এসআই মালেক জানান স্থানীয় আলআমিন বাজারে পতারনা করে দোকানদার কাছে বিভিন্ন পন্যের মান সঠিক আছে কি না তা দেখাতে বলে কয়েকজন যুবক। তারা তাদেরকে বিএসটিআই কর্মকর্তা পরিচয় দেন। এসুবাধে তারা দোকানদারদের কাছ থেকে অনৈতিক সুবিধা নেওয়ার চেষ্ঠা করেন। তাদের কার্যকলাপে সন্ধেহ হওয়ায় দোকাদাররা তাদেরকে কাগপত্র দেখাতে বলে। এতে তারা কোন কাগজ পত্র দেখাতে পারেনি। পরে স্থানীয় জনতা তাদেরকে আটক করে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরদে উপজেলা সদরে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে হাজির করে। আটকৃত দুজন হলো চানন্দী ইউনিয়নের রসূলপুর গ্রামের নুরনবীর ছেলে মো: রাশেদ (২০), একই ইউনিয়নের মন্নাননগর গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো: আইয়ুব(১৮)।
পরে উপজেলা নির্বাহী মেজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-এ-আলম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুজনকে প্রতিজনে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭দিনের কারাদন্ডদেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here