বর্ষীয়ান পার্লামেন্টারিয়ান বীর মুক্তিযোদ্ধা মইন উদ্দিন খান বাদল আর নেই

0
56

মোঃ জামাল (বোয়ালখালী প্রতিনিধি) চট্টগ্রাম:

বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট পার্লামেন্টারিয়ান জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর একাংশের কার্যকরী সভাপতি ও চট্টগ্রাম–৮ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য (এমপি) মঈন উদ্দীন খান বাদল আর নেই।

আজ বৃহস্পতিবার সকালে ভারতের ব্যাঙ্গালুরুরতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্নালিল্লাহিৃরাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

দুই বছর আগে ব্র্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে গুরুতর অসুস্থ ছিলেন বাদল। হার্টেরও সমস্যা ছিল। দুই সপ্তাহ আগে নিয়মিত চেকআপের জন্য তাকে ভারতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বাদলের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চট্টগ্রাম-৮ আসনের তিন বার সংসদ সদস্য,বর্ষীয়ন নেতা, বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, বোয়ালখালী উপজেলা শাখা , বোয়ালখালী প্রেসক্লাব, দক্ষিন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোসলেম উদ্দীন, জাসদ উপজেলা শাখা, সম্মিলিত বৌদ্ধ পরিষদ, উপজেলা প্রশাসন, মেয়র বোয়ালখালী পৌরসভা, চেয়ারম্যান ২নং পশ্চিম গোমদন্ডী, কধুরখীল সরকারী উচ্চ বিদ্যালয় শিক্ষক শিক্ষিকাবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক-অরাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নের্তৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here