নোবিপ্রবির আব্দুস সালাম হলে নতুন প্রভোস্ট নিয়োগ

0
20

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আব্দুস সালাম হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন।

বৃহস্পতিবার (৭ নভেম্ভর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মোহাম্মদ মুমিনুল হোক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুজ্জামান কে নিম্নোক্ত শর্তে ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট পদে নিয়োগ প্রদান করা হয়।

শর্তসমূহ- ১. নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে আপনার এই নিয়োগ বিবেচিত হবে। ২. আপনার এ নিয়োগ যোগদানের তারিখ হতে কার্যকর হবে। ৩. বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক আপনি নির্ধারিত ভাতা ও সুযোগ সুবিদা প্রাপ্ত হবেন।

উল্লেখ্য ড. আনিসুজ্জামান রিমন দক্ষিণ কোরিয়ার গিয়ংস্যাং ন্যাশনাল ইউনিভার্সিটি (জিএনইউ) থেকে মেরিন বায়োলজি অ্যান্ড অ্যাকুয়াকালচার বিষয়ে পোস্ট-ডক এবং পিএইচডি ডিগ্রি সম্পন্ন করেন। তিনি বর্তমানে ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহোযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

ফারহানা সুপ্তি
নোবিপ্রবি প্রতিনিধি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here