ছাগলনাইয়া যুবলীগ’র ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
283


সেপাল নাথ, ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ ছাগলনাইয়া বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। ১১ নভেম্বর সোমবার বিকেলে উপজেলার এক পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে উপজেলা যুবলীগের প্রতিনিধিদের সমন্বয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাধানগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে কালভাট বাজারস্থ লায়লা কমিউনিটি সেন্টারে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে অনুষ্ঠান স্থল। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মান্না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজী রাশেদুন্নবী রাশেদ, সহ-সম্পাদক ও বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়া’র সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ এনায়েত উল্যাহ সোহেল, ফেনী জেলা যুবলীগের সদস্য মোশারফ হোসেন, ফেনী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, রাধানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন মনির, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি কাদের ফরায়েজী, ছাগলনাইয়া উপজেলা ছাত্রলীগের গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন রাজ।
এ সময় রাধানগর ইউনিয়ন যুবলীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকবৃন্দসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক নেতৃত্বে উপজেলার ডাকবাংলোতে কেক কেটে এ দিবসটি উদযাপিত হয়।
বক্তারা বলেন বাংলাদেশের মহান স্থপতি বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরবর্তী সময়ে দেশের বেকার যুবকদের ভবিষ্যৎ এর কথা মাথা রেখে যাতে করে কোন যুবক বিপদগামী না হয়, সদা সর্বদা ঐক্যবদ্ধ থাকে সে সুবাধে ১৯৭২ সালের ১১ই নভেম্বর শেখ ফজলুল হক মণি কে চেয়ারম্যান পদে আসীন করে গঠন করা হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সেই পরিপ্রেক্ষিতে যুবলীগ প্রতি বছর ১১ নভেম্বর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here