খাগড়াছড়ি আওয়ামীলীগের সম্মেলন: সভাপতি-কুজেন্দ্র, সম্পাদক নির্মলেন্দু

0
82

নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। রোববার বিকেলে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতিক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি ও বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি বলেছেন, এ দেশের উন্নয়নে বড় বাঁধা হচ্ছে ুর্নীতি। আর এুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স। ল নয়, সর্বস্তরে এ অভিযান চলতে থাকবে।ুপুরে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে তিনি এসব কথা বলেন।

এর আগে, সকালে আউটার স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

দীর্ঘ ৭ বছর পর খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংস কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় আ’লীগের উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here