"হোপ ফাউন্ডেশন "র উদ্যোগে চটগ্রামে শীতবস্ত্র বিতরন"

0
179


চট্রগ্রাম খুলশী আবদুল হান্নান সড়ক রেলবিটের পাশেই শতাধিক  হত দরিদ্রদের  বাস। হতদরিদ্রদের মাঝে  এবং সবিধাবঞ্চিত শিশুদের নিয়ে তৈরী হোপ স্কুলের বাচ্চাদের মাঝে হোপ ফাউন্ডেশনের এর উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরন সম্পূর্ণ হয়। 
 হোপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইমরান সাঈদ রবিন এর সভাপতিত্বে  সেইভ উইন্টার এফেক্টেড পিপল ২০১৯ সিজন ৩ এর আয়োজন করা হয়।
উক্ত প্রোগ্রামে এর প্রধান অতিথী হিসেবে ছিলেন জনাব মোঃ মোরশেদুল আলম ৮ নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর  এবং বিশেষ অতিথী ছিলেন ফারহানা জাবেদ ১২,২৩,২৪ নং ওয়ার্ড  মহিলা কাউন্সিলর, ডাঃ এন কে এম আকবার হোসাইন অধ্যাপক ও চেয়ারম্যান (রসায়ন বিভাগ) চট্টগ্রাম কলেজ হোপ ফাউন্ডেশন এর উপদেষ্টা আরিফ মাঈন উদ্দিন ইয়াং ওয়ান লিমিটেড এর, ড: সালাউদ্দিন চৌধুরী আবির এনেস্থিসিয়া বিভাগ চট্টগ্রাম মেডিকেল কলেজ, হাসান উদ্দিন মুবিল যমুনা লিমিটেড,অধ্যাপক শাহ আলম সহকারী অধ্যাপক (ইসলামী ইতিহাস ও সংস্কৃতি)  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, এর   এবং  অনুষ্ঠানটির   সঞ্চালনায় ছিলেন  সহ সভাপতি :নাজমুল ইসলাম (অনিক),সহ সাধারন সম্পাদক: তানিশা মুসকান,  গণ সংযোগ কর্মকর্তা : আসিবুর  রহমান, আমান,  ইমরান ইমি সহ আর অনেক। 

এ সময় উপস্থিত ছিলেন হোপ ফাউন্ডেশন এর অন্যান্য মেম্বারগন : সাজ্জাদ হোসেন, মনির  আসিব, জায়েদ,  রেখা ,  সাথী, রীমা, ফার্সি , নুসরাত,  নূর,  হ্রিদয়, এম এ রহমান, ওমর ফারুক,শশী,  পুতুল, রাদিয়া আজিজ,  নওশীন , পুষ্পিতা, স্বরুপ দাশ, রবিন আহমদ, কেয়া সুশীল, সাবিতুল ইসলাম, ফয়সাল,শাওন, মরিয়ম, মারজিনা,আসলাম ,  সম্রাট হোসেন, ইয়াসিন,  ফিরজ  আর ও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here