মেয়র পদে মনোনয়ন জমা দিলেন জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান সিষ্টার হেলেনা জাহাঙ্গীর

0
209

আওয়ামীলীগের দলীয় সমর্থন পেতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন জমা দিলেন জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান সিষ্টার হেলেনা জাহাঙ্গীর

শাহ আলম রানা, খাগড়াছড়ি:
আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে ক্ষমতাসীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রত্যাশী জয়যাত্রা ফাউন্ডেশন ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান সিষ্টার হেলেনা জাহাঙ্গীর (সিআইপি) মনোনয়নপত্র জমা দিলেন।

শুক্রবার সকালে বিপুল সংখ্যাক নেতা-কর্মী, জয়যাত্রা ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, জয়যাত্রা টেলিভিশনের কর্মচারী-কর্মকর্তা এবং জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি সহ কর্মী সমর্থকদের বিশাল গাড়ী বহর নিয়ে আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয়ে দলের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে মনোনয়ন জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে সিষ্টার হেলেনা জাহাঙ্গীর বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হয়ে নগরবাসীর সেবা করার পাশাপাশি প্রয়াত মেয়র আনিসুলের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। আমি জয়যাত্রা ফাউন্ডেশনের মাধ্যমে আর্ত-মানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের অভিভাবক উল্লেখ করে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ও দলের সভাপতির উপর অবিচল আস্থা রয়েছে। মনোনয়নের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। তবে দল ও দলীয় সভাপতি হিসেবে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত। তিনি যে সিদ্ধান্ত নেবেন, সেটা মেনে নেবেন বলেও ঘোষনা দেন সিষ্টার হেলেনা জাহাঙ্গীর।
এর আগে, গত বুধবার ধানমন্ডিতে অবস্থিত আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে হেলেনা জাহাঙ্গীরের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার প্রতিনিধি জয়যাত্রা ফাউন্ডেশনের যু্গ্ম সাধারন সম্পাদক ও জয়যাত্রা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি জিএম শাহজাহান এবং জয়যাত্রা টেলিভিশনের কাতার প্রতিনিধি এমজি গোলাম মাওলা হাজারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here